ঢাকা, সোমবার, আগস্ট ২০, ২০১৮
সর্বশেষ:

তিনি প্রায়ই ভালো কথা বলেন , স্লিপ হতেই পারে : ওবায়দুল কাদের

rezowan : alltimenews24.com
প্রকাশ: Thursday, August 9, 2018 5:43 pm    
তিনি প্রায়ই ভালো কথা বলেন , স্লিপ হতেই পারে : ওবায়দুল কাদের

অলটাইম নিউজ২৪.কম ঃ ‘প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) আরো সতর্ক হয়ে কথা বলা উচিত’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহনও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ‘বাংলাদেশে শতভাগ সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান সম্ভব নয়’ সিইসির এমন মন্তব্যের বিষয়ে বৃহস্পতিবার সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এ কথা বলেন। সেতুমন্ত্রী আজ কেরানীগঞ্জের ইকুরিয়া বিআরটিএ কার্যালয় পরিদর্শন করেন। এ সময় নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীরা রাস্তায় নেমে আসায় ব্যাপক জনসচেতনতা তৈরি হয়েছে বলে তিনি মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, ‘তিনি প্রায়ই ভালো কথা বলেন। স্লিপ হতেই পারে। হয়তো স্লিপ হয়েছে। আমি আশা করি, তিনি ভবিষ্যতে এ ধরনের বক্তব্য প্রদান করবেন না।’সারা দেশে চলমান ট্রাফিক সপ্তাহের কার্যক্রম দেখতে সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের বৃহস্পতিবার রাজধানীর গুলিস্তান এলাকা পরিদর্শন করেন। বিভিন্ন গাড়ির চালকদের কাছে প্রয়োজনীয় কাগজপত্র আছে কি না, তা দেখেন। এ সময় বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট করপোরেশনের (বিআরটিসি) একটি বাসের বিরুদ্ধে মামলা করার জন্য পুলিশকে নির্দেশ দেন কাদের। এ সময় সাংবাদিকদের কাছে তিনি বলেন, শিক্ষার্থীদের আন্দোলনের ফলে সড়ক নিরাপত্তা বিষয়ে জনসচেতনতা বেড়েছে এবং তাদেরও কাজ করতে সুবিধা হচ্ছে।

ওবায়দুল কাদের বলেন, ‘মাঝেমধ্যে এ ধরনের চাপ না এলে আমাদের সচেতনতা বাড়ে না। এই চাপটার বড় প্রয়োজন ছিল।’সরকারের বিরুদ্ধে যতই ষড়যন্ত্র করা হোক, জনগণকে সঙ্গে নিয়ে তা মোকাবিলা করা হবে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপিকে নিয়ে আওয়ামী লীগের কোনো মাথাব্যথা নেই।ওবায়দুল কাদের আরো বলেন, তাদের গন্তব্যের যে লক্ষ্যস্থল, সেটাই তারা খুঁজে পাচ্ছে না। তারা এখন দিশেহারা। কাজেই কখন কী যে বলে, কখন কী উদ্বেগ, কখন কী কথা তারা বলে এটা তারাও জানে না, তারাও বোঝে না। আরো পাঁচ বছর ক্ষমতায় থাকতে পারলে বিআরটিএর দুর্নীতি শতভাগ দূর করতে পারবেন বলে আশা করেন মন্ত্রী।

বিএনপি জনগণের মনের ভাষা পড়তে পারেনি বলেই তারা ১০ বছর ধরে রাষ্ট্রীয় ক্ষমতার বাইরে বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

এই বিভাগের সর্বশেষ
Editorial

মুফাসসিরদের দশ পরামর্শ : অধ্যাপক মজিবুর রহমান 

আমরাই হলাম আল্লাহর রাসূলের (সাঃ)উত্তরসূরি। এদেশের ১৬ কোটি তৌহিদি জনতাকে আল্লাহর দ্বীনের দিকে এবং দ্বীন কায়েমের গুরুত্ব বোঝানোর জন্যই মূলত...