ঢাকা, সোমবার, আগস্ট ২০, ২০১৮
সর্বশেষ:

ভারত-পাকিস্তান সীমান্তে রাতভর গুলাগুলি নিহত চার গুরুতর আহত তিন

rezowan : alltimenews24.com
প্রকাশ: Wednesday, June 13, 2018 3:21 am    
ভারত-পাকিস্তান সীমান্তে রাতভর গুলাগুলি নিহত চার গুরুতর আহত তিন

ফের রক্তাক্ত সীমান্ত। পাকিস্তান সেনাবাহিনীর গুলিতে ভারতীয় চার  বিএসএফ জওয়ান নিহত। রাতভর সীমান্তে চলেছে গুলির লড়াই।সাম্বা সেক্টরে ফের সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে গুলি চালায় পাক রেঞ্জার্স। সারারাত গুলি চালিয়েছে পাক সেনা। আহত হয়েছেন আরও তিন জওয়ান ।সাম্বা সেক্টরে ফের সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে গুলি চালায় পাক রেঞ্জার্স। সারারাত গুলি চালিয়েছে পাক সেনা। আহত হয়েছেন আরও তিন জওয়ান।

কাশ্মীরের সাম্বায় ফের সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে গুলি চালায় পাক রেঞ্জার্স। সারারাত গুলি চালিয়েছে পাক সেনা। আহত হয়েছেন আরও তিন জওয়ান। নিহতের মধ্যে একজন ছিলেন বিএসএফের অ্যাসিস্ট্যান্ট কমান্ডান্ট। সাম্বার চাম্বলিয়াল সেক্টরে বিএসএফ পোস্ট লক্ষ্য করে গুলি চালায় পাক সেনা।

সপ্তাহ খানেক আগেই দুই দেশের ডিজিএমও বৈঠকের মাধ্যমে শান্তির বার্তা দেন। সংঘর্ষ বিরতি চুক্তি মেনে চলার বার্তা দেওয়া হয় দুই দেশের তরফে। এরপরও গুলি চালাচ্ছে পাক সেনা। বিএসএফের ইন্সপেক্টর জেনারেল রাম অবতার জানিয়েছেন, ‘মঙ্গলবার রাতে পাক রেঞ্জার্স আন্তর্জাতিক সীমারেখায় গুলি চালিয়েছে। অ্যাসিস্ট্যান্ট কমান্ডান্ট র‍্যাংকের এক অফিসার সহ চার জওয়ানকে আমরা হারিয়েছি। আহত আরও তিনজন। এই ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন কাশ্মীর পুলিশের প্রধান এসপি বেদ।

মঙ্গলবার সকালে পুলওয়ামায় পুলিশকে লক্ষ্য করে হামলা চালায় জঙ্গিরা৷ জঙ্গিদের সঙ্গে গুলিতে শহিদ হয় দুই পুলিশ কর্মী৷ তিন জন আহত হন৷ মঙ্গলবার ভোররাতে গ্রেনেড হামলায় ১০ জন সিআরপিএফ জখম হন৷ তাদের চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। কয়েকঘণ্টা আগে সোমবার রাতে অনন্তনাগের ভেরিনাগ এলাকার বেকন ক্যাম্পে গ্রেনেড হামলা করে জঙ্গিরা৷ তাতে এক বেকন কর্মী জখম হয়েছেন৷ দুটি ঘটনাতে কোনও জঙ্গি সংগঠন হামলার দায় স্বীকার করেনি।

 

Editorial

মুফাসসিরদের দশ পরামর্শ : অধ্যাপক মজিবুর রহমান 

আমরাই হলাম আল্লাহর রাসূলের (সাঃ)উত্তরসূরি। এদেশের ১৬ কোটি তৌহিদি জনতাকে আল্লাহর দ্বীনের দিকে এবং দ্বীন কায়েমের গুরুত্ব বোঝানোর জন্যই মূলত...